Body Care Tips, Skin Care Tips

আমার হাত-পা রোদে পুড়ে দাগ ও খসখসে হয়ে গিয়েছিল

রঙনের প্রোডাক্ট নিয়মিত ব্যবহার করলাম । তারপর ধীরে ধীরে আমার স্কিন সফট ও ব্রাইট হতে লাগলো । এখন আমার হাত পা আগের চেয়ে গ্লোয়িং হয়েছে ।

আমি সপ্তাহে ৩ দিন প্যাক ব্যবহার করছি ।

আলহামদুলিল্লাহ আমি কাঙ্খিত ফলাফল পাচ্ছি ☺️

Nipa Hossain আপু তার অনেস্ট রিভিউ আমাদের সাথে শেয়ার করে এবং উনি অনেক বেশি হ্যাপি আমাদের প্রোডাক্ট ব্যবহার করে।

আপু যেভাবে প্রোডাক্ট গুলো ব্যবহার করেছিলো নিচে তুলে ধরা হচ্ছে-

আপু নিয়েছিলেন ব্রাইটনেস কম্বো। এর উপকারিতা, ব্যবহার বিধি এবং উপকরণ নিচে তুলে ধরা হচ্ছে।

উপকারিতা: ব্রাইটনেস প্যাকটি নিয়মিত ব্যবহারে ত্বকের ( ফেস/ শরীরের) কালো দাগ দূর করে, ন্যাচারালভাবে উজ্জ্বলতা বাড়াতে কার্যকরী ভূমিকা পালন করে।

🌷ব্রাইটনেস প্যাক উপাদান

পুনর্নভা, • আলু গুড়া, • ডালিম খোসা গুড়া, • মসুরের ডাল গুড়া, • কস্তুরি হলুদ গুড়া, • বিটরুট গুড়া, • মুলতানি মাটির গুড়া, • ল্যাভেন্ডার এসেন্সিয়াল অয়েল

🌷ব্যবহার_বিধি🌷

ব্রাইটনেস প্যাকের উপাদান গুলো আপনি নিজের পছন্দমতো ফেস প্যাক বানিয়ে ব্যবহার করতে পারেন। তবে ব্যবহারের সুবিধার্থে ব্যবহার বিধি এবং কোন উপাদান কতটুকু পরিমাণ নিতে হবে তা নিচে দেয়া হলো: একটি বাটিতে প্রথমে ১-২ চিমটি পরিমাণ কস্তুরি হলুদ গুড়া, হাফ চা-চামচ পরিমাণ মুলতানি মাটির গুড়া এবং অন্যান্য উপাদানগুলো চা-চামচ এর ৪ ভাগের ১ ভাগ পরিমাণ নিন। এবার এই মিশ্রণটিতে ৪/৫ ড্রপ ল্যাভেন্ডার এসেন্সিয়াল অয়েল এবং পানি মিশিয়ে প্যাক বানিয়ে নিন। এবার পুরো মুখ পানি দিয়ে ভিজিয়ে নিন। মুখে প্যাক লাগানোর আগে মুলতানি মাড মাস্ক দিয়ে ত্বক ভালো ভাবে ক্লিন করে নিতে পারেন। মাড মাস্কটি ন্যাচারাল ফেইস ওয়াশ হিসেবে কাজ করে। এরপর প্যাকটি ব্যবহার করুন। ১৫-২০ মিনিট রেখে ধুয়ে ফেলুন।

** রাতে ঘুমানোর আগে ব্রাইটনেস অয়েলটি ব্যবহার করতে পারেন। এতে ত্বকের ন্যাচারাল গ্লো দ্বিগুণ এবং দ্রুত বাড়াতে সাহায্য করবে। ত্বক ময়েশ্চারাইজড রাখতে সাহায্য করবে।

★ ব্যবহারের পূর্বে অবশ্যই প্যাচ বা এ্যালার্জি টেস্ট করে নিতে হবে।

আমাদের প্রোডাক্ট কিনতে এই বাটনে ক্লিক করুন

Related Posts

Leave a Reply