Body Care Tips

প্রতিদিন ত্বকের যত্ন নিতে বডি কম্বো

ঋতু- প্রকৃতিতে এসেছে এবছর প্রচুর পরিবর্তন। লম্বা বর্ষা ছিলো এবার। বৃষ্টি এবং বর্ষায় স্যাঁতসেঁতে ভাব রয়েছে সারাদিনমান জুড়ে। এর ফলে হাত-পায়ের ত্বক হতে ফাঙাল ইনফেকশন অথবা যে কোন চামড়ার রোগ ছড়িয়ে পড়াটা খুব স্বাভাবিক। এর পাশাপাশি শীত আসি আসি করছে। শুষ্ক আবহাওয়ায়ও ত্বক ক্ষতিগ্রস্ত হয় সাংঘাতিকভাবে। সব মিলিয়ে ত্বকের যত্ন খুব জরুরি। প্রতিদিন ত্বকের যত্ন নিলে আপনি যেমন সুস্থ থাকবেন ঠিক তেমনি হাত-পা এবং শরীরের ন্যাচারাল ভাবে উজ্জলতা বাড়াতে, টানটান ও মসৃণ করতে সাহায্য করবে

🌷বডি কম্বো🌷

১। মুলতানি মাটির গুড়া ১০০ গ্রাম ১২০৳

২। মঞ্জিষ্ঠা গুড়া ১০০ গ্রাম ২৯০৳

৩। মসুরের ডাল গুড়া ১৫০ গ্রাম ৫০৳

৪। কমলার খোসা গুড়া ১০০ গ্রাম ১৪০৳

৫। আলু গুড়া ১০০ গ্রাম ১৯০৳

৬। সজনে গুড়া ১০০ গ্রাম ১৫০৳

৭। পুনর্নভা ১০০ গ্রাম ২৯০৳

৮। মুলতানি মাটির মাস্ক ৮০ গ্রাম ১৩০৳

মোট ১৩৬০৳ ( ডেলিভারি চার্জ এ্যাড হবে)

প্যাক ১ঃ মসুর ডাল গুড়া+আলুর গুড়া+ কমলার খোসা গুড়া +মঞ্জিষ্ঠা +মুলতানি মাটির গুড়া লেবুর রস মিশিয়ে প্যাক হিসেবে ব্যবহার করবেন।

প্যাক ২ঃ সজনে গুড়া +পুর্ননভা+মুলতানি মাটির গুড়া +টকদই +আলু গুড়া এটি বডি/ফেইস উভয়ভাবেই ব্রাইটনেসের জন্য ব্যবহার করতে পারবেন।

প্যাক ৩ঃ প্রথমে পানি দিয়ে ধুয়ে নিন। এবার মাস্কটি ধীরে ধীরে লাগাতে হবে। ১৫-২০ মিনিট শুকাতে দিন। এরপর খুব ভালোভাবে প্রচুর পানি দিয়ে ধুয়ে নিন।

সপ্তাহে দুইদিন ব্যবহার করলে ভালো হয়। একদিন প্যাক-১, ২য় দিন প্যাক-২ এবং ৩য় দিন প্যাক-৩ দিতে পারেন । প্রতিটি উপাদান ১ চা চামচ এবং সজনে ২.৫ চিমটি নিয়ে প্যাক বানিয়ে ব্যবহার করতে হবে। ১৫-২০ মিনিট রেখে ধুয়ে ফেলতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *