Face Care Tips, Hair Care Tips, Skin Care Tips

মুখে ছোট ছোট কালো দাগ ছিলো, ওগুলো হালকা হয়ে আসছে!

ত্বকের কালো দাগ দূর করে

মুখে ছোট ছোট কালো দাগ ছিল ওগুলো হালকা হয়ে আসতেসে।
ব্রাইটনেস অয়েল ময়েশ্চারাইজার হিসেবে ব্যবহার করছি।
এর পাশাপাশি চুলের যত্নেও কয়েকটি গুড়া আইটেম নিয়েছি।

Tanjil Nur Shorna আপু এভাবেই তার অভিজ্ঞতা শেয়ার করেছে আমাদের ফেসবুক পেইজের ইনবক্সে। আপু ব্রাইটনেস প্যাকব্রাইটনেস অয়েল ব্যবহার করেছে ত্বকের যত্নে। আর চুলের যত্নেও নিয়েছিলো হেয়ার কম্বোর কিছু উপাদান।

উপকারিতা: ব্রাইটনেস প্যাকটি নিয়মিত ব্যবহারে ত্বকের কালো দাগ দূর করে, ন্যাচারালভাবে উজ্জ্বলতা বাড়াতে কার্যকরী ভূমিকা পালন করে।
হেয়ার কম্বো চুল পড়া কমিয়ে নতুন চুল গজাতে সাহায্য করে।

🌷ব্রাইটনেস প্যাক উপাদান • পুনর্নভাআলু গুড়া• ডালিম খোসা গুড়ামসুরের ডাল গুড়াকস্তুরি হলুদ গুড়াবিটরুট গুড়ামুলতানি মাটির গুড়াল্যাভেন্ডার এসেন্সিয়াল অয়েল

🌷ব্যবহার_বিধি🌷 ব্রাইটনেস প্যাকের উপাদান গুলো আপনি নিজের পছন্দমতো ফেস প্যাক বানিয়ে ব্যবহার করতে পারেন। তবে ব্যবহারের সুবিধার্থে ব্যবহার বিধি এবং কোন উপাদান কতটুকু পরিমাণ নিতে হবে তা নিচে দেয়া হলো: একটি বাটিতে প্রথমে ১-২ চিমটি পরিমাণ কস্তুরি হলুদ গুড়া, হাফ চা-চামচ পরিমাণ মুলতানি মাটির গুড়া এবং অন্যান্য উপাদানগুলো চা-চামচ এর ৪ ভাগের ১ ভাগ পরিমাণ নিন। এবার এই মিশ্রণটিতে ৪/৫ ড্রপ ল্যাভেন্ডার এসেন্সিয়াল অয়েল এবং পানি মিশিয়ে প্যাক বানিয়ে নিন। এবার পুরো মুখ পানি দিয়ে ভিজিয়ে নিন। মুখে প্যাক লাগানোর আগে মুলতানি মাড মাস্ক দিয়ে ত্বক ভালো ভাবে ক্লিন করে নিতে পারেন। মাড মাস্কটি ন্যাচারাল ফেইস ওয়াশ হিসেবে কাজ করে। এরপর প্যাকটি ব্যবহার করুন। ১৫-২০ মিনিট রেখে ধুয়ে ফেলুন।

** রাতে ঘুমানোর আগে ব্রাইটনেস অয়েলটি ব্যবহার করতে পারেন। এতে ত্বকের ন্যাচারাল গ্লো দ্বিগুণ এবং দ্রুত বাড়াতে সাহায্য করবে। ত্বক ময়েশ্চারাইজড রাখতে সাহায্য করবে।

★ ব্যবহারের পূর্বে অবশ্যই প্যাচ বা এ্যালার্জি টেস্ট করে নিতে হবে।

আমাদের প্রোডাক্ট কিনতে এই বাটনে ক্লিক করুন

Related Posts

Leave a Reply